যশোর-৪ সংসদীয় আসনে বইছে নির্বাচনী হাওয়া, জনসংযোগে শেখ আব্দুল ওহাব এগিয়ে।

নিজস্ব প্রতিবেদক,অভয়নগরবার্তাঃ যশোর-৪ সংসদীয় আসনে বইছে নির্বাচনী হাওয়া, জনসংযোগে শেখ আব্দুল ওহাব এগিয়ে।

নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে,     বুধবার(০৮/১১/১৭ইং) তা‌রিখ বেলা ৪ টায়, চলশিয়া ইউনিয়ন যুবলী‌গের অন্যতম নেতা মো:ম‌নিরুজ্জামান(ম‌নিরুল) এর সঞ্চালনায়, যশোর জেলার অভয়নগর উপ‌জেলার ৪নং পায়রা ইউনিয়‌নের ভবানিপুর কালিশাকুল ৭নং ওয়ার্ড আওয়ামীলী‌গের এক কর্মী সভা অনু‌ষ্ঠিত হয়। উক্ত কর্মী সভায় প্রধান অতি‌থি হিসা‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ জাতীয় সংস‌দের মাননীয় সা‌বেক হুইপ ও অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের সু‌যোগ্য সভাপ‌তি অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব।

প্রধান অতি‌থি তাঁর বক্তব্য প্রদানকা‌লে ব‌লেন,’বঙ্গবন্ধুর সু‌যোগ্য কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হা‌সিনা তাঁর উন্নয়নমূলক কর্মকা‌ন্ডের জন্য আজ সারা বি‌শ্বে প্রশং‌শিত হ‌চ্ছেন। বাংলা‌দে‌শের এই উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে হ‌বে,আর তার জন্য জনগন‌কে আবারও প্রধানমন্ত্রীর পা‌শে দাঁড়া‌তে হ‌বে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে নৌকা মার্কায় ভোট প্রদা‌নের মাধ্য‌মে।

প্রধান অতি‌থি আরও উল্লেখ ক‌রেন,এবা‌রের সংসদ নির্বাচ‌নে মাননীয় প্রধানমন্ত্রী নি‌জেই ন‌মি‌নেশন দি‌বেন তা‌দের যারা জনগ‌নের জন্য কাজ ক‌রেন এবং মেজ‌রি‌টি পারসেন্ট জনগন যার পা‌শে থাক‌বে। জনগন‌কে উপেক্ষা ক‌রে কোন দৈব শ‌ক্তির মাধ্য‌মে কেউ আর ন‌মি‌নেশন পা‌বেননা। তি‌নি সরকা‌রের বি‌ভিন্ন উন্নয়নমূলক কর্মকা‌ন্ডের ভূয়সী প্রশংশা ক‌রেন। ন‌মি‌নেশনের বিষ‌য়ে আশা ব্যক্ত ক‌রে তি‌নি ব‌লেন,জনগন সকল ভয় ভী‌তি আর প্র‌তিকূলতা‌কে উপেক্ষা ক‌রে যে ভা‌বে ঐক্যবদ্ধভা‌বে তার পা‌শে র‌য়ে‌ছেন এভা‌বে পা‌শে থাক‌লে তি‌নি আবারও ন‌মি‌নেশন পা‌বেন ব‌লে‌ জনগন‌কে আশ্বস্ত ক‌রেন। সর্ব‌োপ‌রি,‌তি‌নি ব‌লেন,শেখ হা‌সিনার হাত‌কে আরও শ‌ক্তিশালী করার জন্য তি‌নি জনগন‌কেই সা‌থে নি‌য়ে তাঁর পা‌শে থাক‌বেন,‌নৌকার জন্য জীবন বা‌জি রাখ‌তেও কুন্ঠা‌বোধ কর‌বেননা।

উক্ত কর্মী সমা‌বে‌শে আরও বক্তব্য রা‌খেন, উপ‌জেলা আওয়ামীলী‌গের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তারু,‌সি‌নিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর ‌মোঃ ফারুক হো‌সেন, উপ‌জেলা আওয়ামীলী‌গের যুগ্ম সাধারন সম্পাদক মো:ম‌হিউদ্দীন আহ‌মেদ, পৌর আওয়ামীলী‌গের যুগ্ম সা:সম্পাদক মো: মাসুদুর রহমান টি‌টো, উপ‌জেলা আওয়ামীলী‌গের ক্রীড়া ও সাংস্কৃ‌তিক বিষয়ক সম্পাদক দিলীপ কুমার গোস্বামী, উপ‌জেলা আওয়ামীলী‌গের অন্যতম সদস্য মো:শা‌হিদুর রহমান, উপ‌জেলা যুবলীগ নেতা ফারাজী জিয়া বাবু, উপ‌জেলা আওয়ামীলী‌গের অন্যতম নেতা মো: মধু বিশ্বাস, অভয়নগর উপ‌জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক জসীম সর্দার, ৬নং বাঘু‌টিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলী‌গের সভাপ‌তি সরদার না‌সির উদ্দীন, বাঘু‌টিয়া ইউনিয়ন ছাত্রলী‌গের সভাপতি সুজন মোল্যা,সাধারন সম্পাদক মো:রিয়াজ শেখ, সাংগঠ‌নিক সম্পাদক মো: রেজওয়ান আহ‌মেদ(সাগর), যুগ্ম সাধারন সম্পাদক মো: ফ‌রিদ শেখ, পায়রা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো: মহাতাব, ৮নং সিদ্দীপাশা ইউনিয়‌নের ইউপি সদস্য মো: হা‌ফিজুর রহমান, পায়রা ইউনিয়ন ইউপি সদস্য মো: আব্দুর র‌শিদ, ৬নং বাঘু‌টিয়া ইউনিয়‌নের ইউপি সদস্য মো: ওসমান ও ইউপি সদস্য মো: আব্বাস।

Leave a Reply