বিএনপি নির্বাচনে না এলে তাদের দলের নিবন্ধন বাতিল হবে।

বিএনপি নির্বাচনে না এলে তাদের দলের নিবন্ধন বাতিল হবে।

বিএনপি নির্বাচনে না এলে তাদের দলের নিবন্ধন বাতিল হবে।

অনলাইন ডেস্ক ॥ অভয়নগরবার্তাঃ

বিএনপিকে নির্বাচনে আসতেই হবে, নির্বাচনে না এলে তাদের দলের নিবন্ধন বাতিল হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বিএনপি নির্বাচনে না এলে তাদের দলের নিবন্ধন বাতিল হবে।

শনিবার (৩ ফ্রেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুমিল্লার শাসনগাছা রেলওয়ে ওভারপাস পরিদর্শন শেষে সাংবাদিকদের এমন কথা বলেন মন্ত্রী।

এসময় কুমিল্লা সদরের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ. ক. ম বাহাউদ্দিন বাহার এমপিসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, সব গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশে আলাদা ব্যবস্থা কেন করবো। সব গণতান্ত্রিক দেশের মতোই বাংলাদেশে নির্বাচন হবে।

তিনি আরো বলেন, নির্বাচনকালীন সরকার ছোট আকারে হবে, তখন মন্ত্রিপরিষদ এখনকার চেয়ে কমে যাবে। আইন প্রয়োগকারী সংস্থা চলে যাবে নির্বাচন কমিশনের অধীন। তারা (বিএনপি) ভয় পাচ্ছে কেন, তাদের নির্বাচনে আসতে হবে, নির্বাচনে না এলে তাদের নিবন্ধন বাতিল হয়ে যাবে।

নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, যে হুমকি-ধমকি দেবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিএনপি হাওয়ার উপর মিথ্যাচার করে। তাদের তো কোনো কাজ নেই, তাদের আছে কথা। বিএনপির কয়েকজনের প্যাথলজিক্যাল মিথ্যাচারের অভ্যাস রয়েছে। এরা অবিরাম মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজায়। কে তাদের হুমকি দেয়, তথ্য প্রমাণ দিলে আমরা ব্যবস্থা নেব।

Leave a Reply