বর্ষসেরা সাকিব পপুলার চয়েছে মাশরাফি।

বর্ষসেরা সাকিব পপুলার চয়েছে মাশরাফি।

বর্ষসেরা সাকিব পপুলার চয়েছে মাশরাফি।

অনলাইনডেস্ক,অভয়নগরবার্তাঃ

দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ থেকে নিজেকে বিরত রাখায় সমালোচনার শিকার হয়েছিলেন সাকিব আল হাসান। তবে বছরজুড়ে আন্তর্জাতিক ক্রিকেটে আলোচিতই ছিলেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ২০১৭ সালে বাংলাদেশের সেরা তিন জয়ের প্রতিটিতেই করেছেন ম্যাচ উইনিং পারফরম্যান্স। বর্ষসেরা সাকিব পপুলার চয়েছে মাশরাফি। সদ্য বিদায়ী বছরে বর্ষসেরা ক্রিকেটারের পাশাপাশি
বর্ষসেরা সাকিব পপুলার চয়েছে মাশরাফি।সাকিবকে বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কারে ভূষিত করেছে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি (বিএসপিএ)। অন্য দিকে দর্শকদের ভোটে ২০১৭ সালে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড জিতেছেন মাশরাফি বিন মর্তুজা। পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে মাশরাফি-সাকিব ছাড়াও এই ক্যাটাগরিতে আরো মনোনীত ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ ও ফুটবলার জাফর ইকবাল; কিন্তু দর্শকদের ভোটে সবাইকে ছাপিয়ে এই পুরস্কার জেতেন মাশরাফি।

আজ স্থানীয় একটি হোটেলে ২০১৭ সালের সেরাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে সাকিব উপস্থিত থাকলেও প্রস্তুতি ম্যাচ থাকায় মাশরাফির পক্ষে পুরস্কার গ্রহণ করেন নাজমুল আবেদীন ফাহিম।

আজ ১৪টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়। বর্ষসেরা ক্রিকেটার সাকিব, ফুটবলার জাফর ইকবাল, দাবাড়ু এনামুল হোসেন রাজীব, টেবিল টেনিস খেলোয়াড় সোনম সুলতানা সোমা, শ্যুটার অর্ণব সারার লাদিফ, সাঁতারে জোনায়না আহমেদ, উদীয়মান অ্যাথলেট জহির রায়হান, কোচ মোহাম্মদ সালাউদ্দিন (ক্রিকেট), সংগঠক মাহফুজা আক্তার কিরণ (ফুটবল) ও পৃষ্ঠপোষক রবি। এ ছাড়া বিশেষ সম্মাননা পেয়েছেন সত্তর-আশি দশকের দুই কৃতী ফুটবলার সালাম মুর্শেদী ও বাদল রায় এবং তৃণমূলপর্যায়ের ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে কলসিন্দুরের মহিলা ফুটবল দলের নেপথ্যের কারিগর কোচ মফিজুল ইসলাম। আর দর্শকদের ভোটে সর্বোচ্চ ভোটপ্রাপ্ত ক্রীড়াবিদ মাশরাফি জিতে নিয়েছেন পপুলার চয়েজ অ্যাওয়ার্ড।

Leave a Reply