প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৭১তম জন্ম‌দি‌নে,অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের পক্ষ থে‌কে শু‌ভেচ্ছা জ্ঞাপন।

(স্টাফ রি‌পোর্টার,অভয়নগর বার্তা)

 

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৭১তম জন্ম‌দি‌নে,অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের পক্ষ থে‌কে শু‌ভেচ্ছা জ্ঞাপন।

 

অাজ ২৮ সে‌প্টেম্বর। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। জন্মদিনটি আওয়ামী লীগ জাঁকজমকভাবে পালন করবে না। মানবিক রোহিঙ্গা ইস্যু ও পরপর বন্যার কারণে দেশের মানুষের কথা বিবেচনা করে এবারের জন্মদিন আড়ম্বর পরিবেশে হবে না বলে আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

www.abhaynagarbarta.com
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ও রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বিশেষ প্রার্থনা করা হবে। এ ছাড়া সারা দেশের প্রার্থনালয়ে প্রার্থনা করার জন্য অনুরোধ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

এ‌দ‌ি‌কে আমা‌দের অভয়রগর প্র‌তি‌নি‌ধি জানা‌চ্ছেন,অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের বর্তমান সভাপ‌তি জনাব অধ্যক্ষ শেখ আব্দ‌ুল ওহাব (সাবেক হুইপ ও এম পি) ব‌লেন দ‌লের সিদ্ধান্তই আমা‌দের সিদ্ধান্ত। আমরা অভয়নগর উপ‌জেলার পক্ষ থে‌কে মাননীয় প্রধানমন্ত্রীর ৭১তম জন্ম‌দি‌নে টে‌লি‌ফো‌নে ও বি‌ভিন্ন মি‌ডিয়ার মাধ্য‌মে শু‌ভেচ্ছা ও অভিনন্দন জানাইয়া‌ছি। পাশাপা‌শি মস‌জিদ,ম‌ন্দির সহ সকল উপাসনাল‌য়ে তাঁর দীর্ঘ জীবণ কামনা ক‌রে দোয়া ও প্রার্থনা কর‌তে বলা হ‌য়ে‌ছে।

 

সা‌বেক হুইপ ব‌লেন,দেশ যখন দুর্বার গ‌তি‌তে এগি‌য়ে যা‌চ্ছে,তখন বিএন‌পি,জামাত এই উন্নয়ন‌কে বাঁধাগ্রস্ত করার জন্য বি‌ভিন্ন নীল নকশায় প‌রিকল্পনা আঁক‌ছেন। কিন্তু তা‌দের ম‌নে রাখ‌তে হ‌বে ,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা হ‌চ্ছেন বঙ্গবন্ধুর কন্যা,কোন‌ো অপশ‌ক্তি বা ষড়যন্ত্র তাঁ‌কে রুখ‌তে পার‌বেনা। দুর্বার গ‌তি‌তে উন্নয়‌নের মহী‌সোপা‌নে উপনীত হ‌বেন। আমি অভয়নগর ও‌ বাঘারপাড়া বাসীর পক্ষ থে‌কে শা‌ন্তির অগ্রদূত,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা শেখ হা‌সিন‌ার ৭১ তম জন্ম‌দি‌নে শু‌ভেচ্ছা ও আন্ত‌রিক অভিনন্দন জানায় এবং পাশাপা‌শি তাঁর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা কর‌ছি।‌ জয় বাংলা ,জয় বঙ্গবন্ধু।

www.abhaynagarbarta.com

Leave a Reply