ট্রাম্প টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ট্রাম্প টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা

ট্রাম্প টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

অনলাইনডেস্ক,অভয়নগরবার্তাঃ

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ম্যানহাটনে অবস্থিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মালিকানাধীন বিলাসবহুল ট্রাম্প টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার (০৮ জানুয়ারি) স্থানীয় সময় সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এমন তথ্য দিয়ে খবর প্রকাশ করেছে ডেইলি টেলিগ্রাফ। এই অগ্নিকাণ্ডে ট্রাম্প টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

নিউ ইয়র্ক সিটির ফায়ার সার্ভিসের মুখপাত্র জানায়, সোমবার সকাল সাতটার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে কর্মীরা ঘটনাস্থলে আগুন নেভাতে কাজ শুরু করেন। বৈদ্যুতিক গোলযোগে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পরও প্রথম দিকে ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ও ছোট ছেলে ব্যারন ট্রাম্প টাওয়ারের ফ্ল্যাটে থাকতেন। তবে গত বছরের জুনে হোয়াইট হাউজে ওঠেন তারা।

ম্যানহাটনের ওই বহুতল ভবনে সার্বক্ষণিক নিরাপত্তা জোরদার থাকে। যে কোনো বড় অনুষ্ঠানে সেটা আরো কঠোর হয়। ব্যবসায়ী ট্রাম্পের মালিকানাধীন আবাসন প্রতিষ্ঠানের সদর দপ্তর মিডটাউনের ৫৬নং সড়কের ফিফথ এভিনিউয়ের ওই ভবনে।

উল্লেখ্য, ট্রাম্প টাওয়ারে ৫৮ টি ফ্লোর এবং বিলাসবহুল ৪৮৬টি আবাসিক ঘর রয়েছে। এছাড়া একটি স্টুডিও অ্যাপার্টমেন্টে রয়েছে। আরো রয়েছে চার বেডরুম এবং পাঁচ বেডরুমের পেন্টহাউজ।

টাওয়ারে এছাড়াও রয়েছে ৩৩৯ গেস্ট রুম। সাথে রয়েছে একটি বিলাসবহুল হোটেল ও কন্ডোমিনিয়াম সংযোজিত। এছাড়াও বিল্ডিং, খুচরা স্পেস, একটি পার্কিং গ্যারেজ, একটি হোটেল অন্তর্ভুক্ত করা হয়েছে।

Leave a Reply