টি-২০ সিরিজের দল ঘোষণা করলো বাংলাদেশ।

টি-২০ সিরিজের দল ঘোষণা করলো বাংলাদেশ।
   

টি-২০ সিরিজের দল ঘোষণা করলো বাংলাদেশ।

অনলাইনডেস্ক,অভয়নগরবার্তাঃ

ত্রিদেশীয় সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের লড়াই আপাতত শেষ। লাল-সবুজের দলের এবারের মিশন টি-২০ সিরিজ। আসন্ন এই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। এই দলে বড় চমক, পাঁচজন নতুন মুখ নিয়েছে টিম ম্যানেজমেন্ট।টি-২০ সিরিজের দল ঘোষণা করলো বাংলাদেশ।

গত বিপিএলে দারুণ নৈপুণ্য দেখানো তরুণ ক্রিকেটাররাই অগ্রাধিকার পেয়েছেন এই দলে। আরিফুল ইসলাম, জাকির হোসেন, আফিফ হোসেন, আবু জায়েদ রাহি ও মেহেদী হাসান এবারই প্রথম ডাক পেলেন জাতীয় দলে। আর পেসার আবু হায়দার রনি ফিরছেন প্রায় দুই বছর পর।

চোটের কারণে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল এবং দুটি টেস্ট খেলতে পারেননি সাকিব আল হাসান। অবশ্য চোট কাটিয়ে টি-টোয়েন্টির দলে ফিরেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বিশ ওভারের ক্রিকেটে বাংলাদেশ অধিনায়কের সঙ্গে ফিরেছেন ওপেনার সৌম্য সরকারও। ফর্ম খরার কারণে ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজের দলে ছিলেন না এই বাঁহাতি ব্যাটসম্যান।

দক্ষিণ আফ্রিকা সিরিজে চোটের কারণে ছিলেননা তামিম ইকবাল এবং মুস্তাফিজুর রহমান। সিরিজের প্রথম টি-টোয়েন্টি দিয়ে ফিরছেন এই দুজনও।

বৃহস্পতিবার দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে মিরপুর শেরেবাংলার মাঠে। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৮ই ফেব্রুয়ারি।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু হায়দার রনি, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু জায়েদ রাহি, আফিফ হোসেন, মেহেদী হাসান ও জাকির হোসেন।

Leave a Reply