জীবন বাঁজি রেখে কাজ করবেন পানিবন্দি অসহায় জনগনের জন্য- পথসভায় বললেন,সাবেক হুইপ শেখ আব্দুল ওহাব।

নওয়াপাড়া,অভয়নগর প্রতিনিধিঃ জীবন বাঁজি রেখে কাজ করবেন পানিবন্দি অসহায় জনগনের জন্য- পথসভায় বললেন,সাবেক হুইপ শেখ আব্দুল ওহাব।

বৃহস্প‌তিবার (৯/১১/১৭ইং) বেলা ৪ টায় য‌শোর জেলার অভয়নগর উপ‌জেলার সুন্দ‌লী ইউনিয়‌নের সুন্দলী বাজা‌রে একটি বিশাল পথসভা ক‌রে‌ছেন মহান জাতীয় সংস‌দের মাননীয় সা‌বেক হুইপ ও অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব। উক্ত পথসভা‌টি ধী‌রে ধী‌রে জনসভায় প‌রিনত
হয়।

সুন্দলী ইউনিয়ন আওয়ামীলী‌গের অন্যতম নেতা‌ আনন্দ মোহন মন্ড‌লের সঞ্চালনায় ও সুন্দলী ইউনিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি বাবু অধীর কুমার পাড়ের সভাপ‌তি‌ত্বে উক্ত পথসভায় প্রধান অতি‌থির আসন অলংকৃত ক‌রেন সা‌বেক হুইপ ও অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের সম্মা‌নিত সভাপ‌তি জনাব অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব।

পা‌নি ব‌ন্দি ঐ এলাকার জনগ‌নের পক্ষ থে‌কে বেশ কিছু স্থানীয় নেতারা তা‌দের মূল্যবান বক্তব্য প্রদান ক‌রেন এবং পাশাপা‌শি তা‌দের সমস্যা ও চা‌হিদার কথাগু‌লো প্রকাশ ক‌রেন। পা‌নিব‌ন্দি জনগ‌নের প্রত্যাশা, মাননীয় প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনা যেন একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে তা‌দের প্রা‌ণের নেতা শেখ আব্দুল ওহাব‌কেই ন‌মি‌নেশন দেন যা‌তে ক‌রে তারা তা‌দের এলাকার সমস্যার কথাগু‌লো প্রাণ খু‌লে বল‌তে পা‌রেন এবং তারা ম‌নে প্রা‌ণে বিশ্বাস ক‌রেন যে একমাত্র শেখ আব্দুল ওহাবই জীবন বাঁ‌জি রে‌খে তা‌দের জন্য কাজ কর‌বেন।

প্রধান অতি‌থি তাঁর মূল্যবান বক্তব্য প্রদান কা‌লে পা‌নিব‌ন্দি এলাকার জনগন‌কে আশ্বস্ত ক‌রে ব‌লেন,’ তি‌নি পূর্ব‌েও তা‌দের সা‌থে থাকার চেষ্টা ক‌রে‌ছেন, এখনও তা‌দের পা‌শে আছেন এবং ভ‌বিষ্যতেও তা‌দের পা‌শে থাক‌বেন, জীব‌নের শেষ রক্ত‌ বিন্দু দি‌য়ে হ‌লেও জন‌নেত্রী শেখ হা‌সিনার হাত‌ কে শ‌ক্তিশালী করারা মধ্য দি‌য়ে মমতাময়ী নেত্রীর মাধ্য‌মে উক্ত এলাকার সমস্যাগু‌লো সমাধান কর‌বেন। সা‌বেক হুইপের আগম‌নে উক্ত এলাকার মানু‌ষের ম‌ধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়।

পথসভায় আরও উপ‌স্থিত ছি‌লেন অভয়নগর উপ‌জেলা আওয়ামীলী‌গের সংগ্রামী সাংগঠ‌নিক সম্পাদক আখতারুজ্জামান তারু, যুগ্ম সাধারন সম্পাদক ম‌হিউ‌দ্দিন আহ‌মেদ, সি‌নিয়র যুগ্ম সাধারন সম্পাদক সাংবা‌দিক ফারুক হো‌সেন, উপ‌জেলা আওয়ামীলী‌গের ক্রীড়া ও সাংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক দিলীপ কুমার গোস্বামী, পৌর আওয়ামীলী‌গের যুগ্ম সাধারন সম্পাদক মো: র‌বিউল ইসলাম লুলু, পৌর আওয়ামীলী‌গের যুগ্ম সা:সম্পাদক মো: মাসুদুর রহমান টি‌টো, উপ‌জেলা আওয়ামীলী‌গের অন্যতম সদস্য এ্যাড: না‌সির উদ্দীন, উপ‌জেলা আওয়ামীলী‌গ নেতা মধু বিশ্বাস, উপ‌জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক সরদার জসীম উদ্দিন, সুন্দলী ইউনিয়ন আওয়ামীলী‌গের যুগ্ম‌ সা:সম্পাদক শ্রী দী‌নেশ চন্দ্র, সুন্দলী ইউ‌নিয়ন আওয়ামীলীগ নেতা ওয়া‌শিংটন ও রঞ্জন কুমার ম‌ল্লিক ,শ্রী প‌রিমল কুমার (অব: শিক্ষক), ৬ নং বাঘু‌টিয়া ইউনিয়ন ইউপি সদস্য সরদার না‌সির উদ্দীন, উসমান ও আব্বাস, ৭ নং সিদ্দীপাশা ইউনিয়ন ইউপি সদস্য জগদীশ কুমার প্রমুখ।

Leave a Reply