খালেদা জিয়ার রায়কে ঘিরে উত্তাল রাজধানী, দেখুন ছবিতে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তারেক রহমানসহ অন্য পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ড ও দুই কোটি টাকা করে জরিমানা করা হয়েছে।

খালেদা জিয়ার রায়কে ঘিরে উত্তাল রাজধানী, দেখুন ছবিতে।

ঢাকা প্রতিনিধি, অভয়নগরবার্তা।। 

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তারেক রহমানসহ অন্য পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ড ও দুই কোটি টাকা করে জরিমানা করা হয়েছে।জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তারেক রহমানসহ অন্য পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ড ও দুই কোটি টাকা করে জরিমানা করা হয়েছে।

খালেদার রায়কে ঘিরে সকাল থেকেই উত্তাল ছিল রাজধানী। সকালে বকশীবাজার বিশেষ আদালতে যাওয়ার সময় খালেদার গাড়িবহর থেকে শুরু করে রাজধানীর বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও ধস্তাধস্তির ঘটনা ঘটে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করে।

রায় শুনতে মামলার প্রধান আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সকাল ১০টার দিকে বকশীবাজারে স্থাপিত ঢাকার পাঁচ নম্বর বিশেষ জজ আদালতে যান।

ছবিতে দেখুন খালেদার রায়কে ঘিরে উত্তাল রাজধানী। বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি , ইটপাটকেল নিক্ষেপ, লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ।

খালেদার গাড়িবহরে টিয়ারশেল নিক্ষেপ

বিএনপির এক নেত্রীকে চ্যাংদোলা করে নিয়ে যাচ্ছেন পুলিশ সদস্যরা

মোটরসাইকেলে অগ্নিসংযোগ

রায়কে ঘিরে ফাঁকা রাজধানী

পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

ছাত্রলীগ কর্মীদের আনন্দ মিছিল

আইনজীবীদের মিছিল

Leave a Reply