ওমরাহ পালনের উদ্দেশ্যে সোমবার রাতে ঢাকা ছেড়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

ওমরাহ পালনের উদ্দেশ্যে সোমবার রাতে ঢাকা ছেড়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি
ওমরাহ পালনের উদ্দেশ্যে সোমবার রাতে ঢাকা ছেড়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

নড়াইল প্রতিনিধি, অভয়নগরবার্তাঃ

ত্রিদেশীয় সিরিজ শেষ হয়েছে দুইদিন আগে। সামনে দীর্ঘ সময় কোনো ম্যাচ নেই। এই ফাঁকে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে সোমবার রাতে ঢাকা ছেড়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা। রোববার রাতে সাংবাদিকদের সাথে দীর্ঘ সময় কথা বললেও ওমরাহ পালনের উদ্দেশ্যে সোমবার রাতে ঢাকা ছেড়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফিমাশরাফি ওমরাহ করতে যাবার বিষয়টি পাশ কাটিয়ে যাবার চেষ্টা করেন।

ধর্ম-কর্মও যতটা সম্ভব নিরবে-নিভৃতে করতে পছন্দ করেন মাশরাফি। দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তিত্ব পবিত্র ওমরাহ করতে যাচ্ছেন। কিন্তু তার ওমরাহ করার খবর সেভাবে জানাজানি হয়নি। কি করে হবে? মাশরাফি একদমই চান না তার ওমরাহ করতে যাবার খবর মিডিয়ায় আসুক। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ওমরাহ করতে যাবার খবর যাতে চাওর না হয় সেজন্য যতটা সম্ভব নিরবে-নিভৃতে মক্কা যাবার প্রস্তুতি নিচ্ছেন দেশের ক্রিকেট ইতিহাসের সফলতম ওয়ানডে অধিনায়ক।

কাছের মানুষদের কাছেও তাই বিষয়টি যতটা সম্ভব আড়াল করে রেখেছেন নড়াইল এক্সপ্রেস। বিনয়ী ও ভিন্ন মানসিকতার মাশরাফি যতই ওমরাহর বিষয়টি গোপন রাখতে চান না কেন, তিনি বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন। তার ওমরাহ করতে যাবার খবর কি আর চাপা আছে। তার আশপাশে সব সময়ই শুভানুধ্যায়ীর ভীড়। সেখান থেকেই বিষয়টি ছড়িয়ে পড়েছে। গতকাল রাতেই ওমরাহ করতে মক্কা গেছেন মাশরাফি। মাশরাফি ভক্তরা তথা সমগ্র দেশবাসীর প্রর্থনা থাকবে, উমরাহ শেষে সুস্থ ভাবে ফিরে আসুক সোনার ছেলে, বাংলাদেশের গর্ব সকলের প্র‌িয় মাশরাফি।

Leave a Reply