অর্থমন্ত্রীর গাড়ির ব্রেক ফেইল, আহত ১৫।

অর্থমন্ত্রীর গাড়ির ব্রেক ফেইল

অর্থমন্ত্রীর গাড়ির ব্রেক ফেইলঅর্থমন্ত্রীর গাড়ির ব্রেক ফেইল, আহত ১৫।

অনলাইনডেস্ক, অভয়নগরবার্তাঃ

সিলেটে অর্থমন্ত্রীর ব্যক্তিগত গাড়ির ব্রেক ফেইলের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।শুক্রবার দুপুর ২টার দিকে নগরীর সোনারপাড়া জামে মসজিদসংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

তবে এ সময় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত গাড়িতে ছিলেন না।

আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। স্থানীয় মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এ সময় মন্ত্রীর ব্যক্তিগত গাড়ির চালক গাড়িটি স্টার্ট দেয়ার পরই ব্রেক ফেইলের ঘটনা ঘটে।

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সামনে থাকা দলীয় নেতাকর্মী ও পথচারীর ওপর উঠে যায়। তবে গতি না থাকায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি।

পরে আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে রয়েছেন- আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মানিক, ছাত্রলীগ নেতা নাসির।

এদের মধ্যে কবিরুল ইসলাম কবিরের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। এছাড়া আহতদের মধ্যে কয়েকজন পথচারীও রয়েছেন।

অর্থমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা কিশোর ভট্টাচার্য্য জনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply